Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের ফরিদগঞ্জে হেলেনা আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। যৌতুকের দাবিতে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।
আজ বুধবার ভোরে পশ্চিম চাঁদপুর গ্রামে তার শ্বশুর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহতের বাবা জসিম উদ্দিন জানান, ৬ বছর আগে পশ্চিম চাঁদপুর গ্রামের আখন্দ বাড়ির আমির হোসেনের সঙ্গে হেলেনার বিয়ে হয়। আহাদ (৫) নামে তাদের একটি সন্তান রয়েছে। বিয়ের সময় পাত্র পক্ষের চাহিদামত যৌতুক দিলেও পরবর্তীতে যৌতুকের দাবি করে আসছিলো। এ নিয়ে হেলেনার সঙ্গে আমিরের প্রায়ই বিরোধ হতো। মঙ্গলবার দিবাগত রাতে তার জামাতা ও পরিবারের লোকজন হেলেনাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ করেন তিনি।
ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন জানান, ভোরে শোবার ঘরের বিছানা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে আমির ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।
লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে আসার পরে মৃত্যুর মূল রহস্য উদঘাটন হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ