Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আনছে টেকনো মোবাইল

| প্রকাশের সময় : ১ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল বাংলাদেশের বাজারে, ক্যামন সিরিজের পরবর্তী স্মার্টফোন নিয়ে আসছে। গত জানুয়ারিতে ইনফিনিটি ডিসপ্লে (১৮:৯) এবং লো লাইট সেলফি ক্যামেরা ফিচার নিয়ে সর্বশেষ ক্যামন সিরিজের ক্যামন আই স্মার্টফোন বাজারজাত করেছিল টেকনো মোবাইল বাংলাদেশ। প্রতিযোগিতামূলক সুবিধা থাকায় আশানুরূপ ফলাফল নিয়ে বাজারে আসতে সক্ষম হয় ক্যামন আই। টেকনো মোবাইলের ক্যামন সিরিজের পরবর্তী স্মার্টফোন হচ্ছে ক্যামন এক্স প্রো, যা গ্রাহক চাহিদার পাশাপাশি ক্যামন সিরিজের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আশা করছে টেকনো মোবাইল। তথ্য অনুযায়ী, ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে ১৬ মেগা পিক্সেলের ব্যাক ক্যামেরায় সমন্বয়ে, ৬.০ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি ডিসপ্লে থাকছে ক্যামন এক্স প্রো স্মার্টফোনটিতে। ক্যামন এক্স প্রো স্মার্টফোনে, অক্টাকোর প্রসেসর এর সাথে, ০৪ গিগাবাইট র‌্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
ডিভাইসটি চলতি বছরের ৯ মে আনুষ্ঠানিকভাবে বাজারজাত শুরু করবে প্রতিষ্ঠানটি এবং ইতোমধ্যে, টেকনো মোবাইলের নিজস্ব ব্র্যান্ড আউটলেটগুলোতে সীমিত সংখ্যক প্রি-অর্ডারের জন্য ঘোষণা দিয়েছে যা আগামী ৩মে থেকে শুরু হবে। ক্রেতাদের জন্য স্মার্টফোনে সর্বোত্তম ব্যবহার অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে গত বছরের জুলাই থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করে টেকনো। মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ