Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

আমিরাতে তেলাওয়াতে কোরআন প্রতিযোগিতার বাছাই পর্ব

প্রকাশের সময় : ১ মে, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১১:১৪ এএম, ২১ মে, ২০১৮

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : আরব আমিরাতে অবস্থানরত বাংলাদেশি ছাত্র-ছাত্রী ও কোরআনে হাফেজদের নিয়ে সৈয়দ আহাদ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজানে ৪র্থ বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে তেলাওয়াতে কোরআন প্রতিযোগিতা। এ উপলক্ষে গত শুক্রবার বিকালে আল-আইনের সুপার রেস্টুরেন্টের হলরুমে বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। এতে বাছাই পর্বের ৩টি ক্যাটাগরিতে অংশ নেয়া মোট ৭২ জন প্রতিযোগীর মধ্যে ৪৭ জনকে বাছাই করে প্রতিযোগিতার জন্য নির্বাচিত করা হয়।
ক্বারী আজহারুল ইসলামের সভাপতিত্বে ও এম এ খায়ের নিজামীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দ আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ। বিশেষ অতিথি ছিলেন মাজহারুল ইসলাম মাহবুব, মোহাম্মদ রফিকুল ইসলাম, মোস্তফা মাহমুদ, ইসমাইল গণি চৌধুরী, সৈয়দ আহাদ ফাউন্ডেশনের আলআইন কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, মোহাম্মদ জহির, মোহাম্মদ মাহবুবুর রহমান, কাজী মোহাম্মদ আলী, মীর আহমেদ, আলহাজ্ব দিদারুল আলম, শেখ সেলিম, গোলাপ মিয়া, ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী, সাখাওয়াত হোসেন বকুল, ইউছুফ শরীফ টিপু, ফয়েজ উল্লাহ, মোহাম্মদ আমজাদ হোসেন, শেখ ইবরাহিম, সোহেল খান, হাসান মজিদ ইসলাম, মোহাম্মদ আলি মনসুর, আলিনুর রহমান খান, হাসান চৌধুরী, আরিফুর রহমান বাবু ও সরওয়ারউদ্দিন রনিসহ আরো অনেকে।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর