Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় মহান মে দিবস পালিত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০১৮, ২:০২ পিএম

‘শ্রমিক-মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই’ এই স্লোগানকে সামনে রেখে নানা কর্মসূচীর মধ্য দিয়ে নেত্রকোনায় পালিত হয়েছে মহান মে দিবস।
মহান মে দিবস উপলক্ষে মোক্তারপাড়া মাঠ থেকে বের হওয়া সম্মিলিত শোভাযাত্রায় নেতৃত্ব দেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, লে. কর্নেল (অব.) আব্দুন নূর খান, পৌর মেয়র আলহাজ নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, জেলা বাস মালিক সমিতির সম্পাদক আরিফ খান, জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, জেলা রেডক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল কদ্দুছ, সম্পাদক সাইফুল ইসলাম, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (সিবিএ) নেত্রকোনা জেলা শাখার সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ভূঁইয়া, সহ-সভাপতি দেলোয়ার হোসেন রানা, যুগ্ম সম্পাদক মাহাবুব আলম রিপন, জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, নিরাপদ সড়ক চাই নেত্রকোনার সাংগঠনিক সম্পাদক আহম্মেদ শরীফ মামুন, জেলা স্যানিটারি নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. নছর উদ্দিন, সম্পাদক রুহুল আমিন, নেত্রকোনা ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের সভাপতি বলরাম দাস, সম্পাদক বনদা প্রসাদ তালুকদার রঞ্জন প্রমুখ। এ ছাড়াও শোভাযাত্রা বিভিন্ন সংগঠনের শ্রমিক নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। পরে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ