Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিএনপি গাজীপুরে সন্ত্রাসীদের জড়ো করছে -আ. লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০১৮, ৩:৩১ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ‘নিশ্চিত ভরাডুবির’ আভাস পেয়ে ভোটে জিততে সারা দেশ থেকে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ।

বুধবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, “সরকারি সম্পদ ধ্বংস ও আগুনে মানুষ পুড়িয়ে হত্যাসহ নাশকতা মামলার দাগী অপরাধীদের সারা দেশ থেকে গাজীপুরে জড়ো করছে বিএনপি।

“আমরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের সার্থে অবিলম্বে এই সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।”

গাজীপুরে বিএনপির মেয়রের কাছে ওই এলাকার মানুষ সেবা পায় নাই অভিযোগ করে নানক বলেন, “তাই গাজীপুরের জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আমরা বিশ্বাস করি, গাজীপুরের জনগণ বিএনপির কর্মকানণ্ডে আর দেখতে চায় না।

"তাই আমরা বিশ্বাস করি, আগামী সিটি নির্বাচনে বিএনপি তাদের নিশ্চিত ভরাডুবির আভাস পেয়ে তারা অপরাজনীতির পথ বেছে নিয়েছে। আমরা এই অপরাজনীতির তীব্র নিন্দা জানাই।"

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, “বিএনপি হতাশাগ্রস্ত অবস্থা থেকে আবোল-তাবোল বকছে।”

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ. লীগ

১৯ সেপ্টেম্বর, ২০১৯
৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ