Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ফেনীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৮, ১২:০০ এএম


ফেনী জেলা সংবাদদাতা : ফেনীতে ৩০ এপ্রিল রাতে নিখোঁজ মো. রাজিব (১৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়। গতকাল বুধবার ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ডের ফলেশ্বর বিটপিকা এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার প্রতিদিনের মতো রাজিব ব্যাটারি চালিত রিক্সা নিয়ে সে রোজগারের আশায় বাসা থেকে বের হয়ে যায়। ওইদিন রাতে ফেনী সদর হাসপাতাল মোড় এলাকায় পানির ট্যাংকি সংলগ্ন বাঙ্গালী হোটেলের পাশে খালি রিক্সাটি ব্যাটারী বিহীন অবস্থায় পাওয়া যায়। তারপর থেকে তার পরিবারের লোকজন তাকে হন্যে হয়ে খুঁজতে থাকে। তাকে কোথাও না পেয়ে ঘটনার পরদিন তার পরিবারের পক্ষ থেকে পহেলা মে ফেনী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। নিহত রাজিবের পিতা রিক্সাচালক মো. সেলিম কান্নাজনিত কন্ঠে বলেন আমার ছেলে পরিবারের অভাব অনটনের কথা চিন্তা করে হাতে বই না নিয়ে জীবন যুদ্ধে নেমে গেছে। সে তার অবুঝ শিশু রাজিব হত্যার সুষ্ঠু বিচার চেয়ে এ হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের ফাঁসির দাবি করেন। এ বর্বর হত্যাকান্ডের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে এবং শোকের ছায়া নেমে এসেছে।
নিহত রাজিব ও তার পরিবার ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতো। তাদের নিজ বাড়ি ল²ীপুর জেলার কমলনগরের চরনন্দন গ্রামে।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খাঁন চৌধুরী শিশুটির লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন