Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০১৮, ৪:৫২ পিএম

সিলেটের ওসমানীনগরে অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক শহিদুল ইসলাম পংকী (৪০) নিহত হয়েছেন। বুধবার মধ্যরাতে সিলেট-ঢাকা মহাসড়কের কুরুয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তিনি বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের চান্দাইরপাড়া বড় বাড়ির আবদুল কুদ্দুছের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে পংকী মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে মহাসড়কের কুরুয়া এলাকায় অজ্ঞাতনামা গাড়ির চাকায় পিষ্ট হয়ে তার মুখ ও মাথা একেবারে থেঁতলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় জনতা লাশটি দেখার পর ক্ষুব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ওসমানীনগর থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।
তামাবিল হাইওয়ে পুলিশের সার্জেন্ট সোহেল রানা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন গাড়ির চাপায় পিষ্ট তিনি মারা গেছেন তা এখনো জানা সম্ভব হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।