Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

একুশে পদক প্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের পাবনার বাড়িতে চুরি

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০১৮, ৬:১৫ পিএম

‘প্রবাদে আছে চোরে না শোনে ধর্মের কথা। একুশ পদক বা নোবেল বিজয়ী কোন কথা নয়, মুখ্য উদ্দেশ্য সুযোগ পেলেই চুরি- ছিনতাই করা ।
পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সেক্রেটারি , সাংবাদিকতায় সম্প্রতি একুশে পদক প্রাপ্ত, কলামিস্ট, ভাষা সৈনিক রণেশ মৈত্র’র পাবনার বাড়িতে ফের চুরি হয়েছে। প্রায় ৫ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। বুধবার দিবাগত ভোর রাতের কোন এক সময় চোর বা চোর দল তার পাবনা শহরের বেলতলা রোডস্থ বাড়িতে অনুপ্রবেশ করে। পুলিশ জানায়, চোরের দল গ্রিলের তালা ভেঙে ভেতরে ঢোকে দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে আলমারী, ওয়ারডোভসহ ঘরের আসবাবপত্র এলোমেলো করে মূল্যবান জিনিসপত্র নিয়ে সটকে পড়ে।
পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একটি দামি ডি,এস,এল,আর ক্যামেরা ও ৪২ ইঞ্চি একটি এল ই ডি টিভি সহ বাসায় থাকা মূল্যবান মালামালা চুরি হয়েছে। মালামাল উদ্ধার ও চোরদের গ্রেফতার করার চেষ্টা চলছে। এ বিষয়ে থানায় একটি এজাহার দায়ের হয়েছে।
স্থানীয় সাংবাদিকবৃন্দ ঘটনা স্থান পরিদর্শন করেছেন। তারা ক্ষোভের সঙ্গে বলেন, একজন একুশে পদক প্রাপ্ত গুণীজন দেশবাসীর সম্পদ শ্রী রণেশ মৈত্র। তার বাড়িতে চুরির ঘটনায় ক্ষোভ ও নিন্দা ও চোর বা চোর দলকে গ্রেফতারের দাবি জানান। রণেশ মৈত্রর পুত্র প্রলয় মৈত্র জানান, আমরা বাড়িতে ছিলাম না, খবর পেয়ে এসে দেখতে পাই বাড়ির সব তালা ভাঙ্গা। জিনিস পত্র সব এলোমেলো পড়ে আছে। তিনি আরো জানান, বর্তমানে তার পিতা রণেশ মৈত্র এবং মাতা পূরবী মৈত্র অস্ট্রেলিয়ার সিডনিতে তার বড় পুত্রের বাড়িতে অবস্থান করছেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটানস্থল পরিদর্শন করেছেন। সাম্প্রতিক সময়ে পাবনা শহরে চুরি, ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ