Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলেকে কোলে নিয়ে ওমরাহ পালন করলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ১২:২২ পিএম | আপডেট : ৩:০৭ পিএম, ৪ মে, ২০১৮

গত ফেব্রুয়ারিতে প্রথম সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। সন্তানের বয়স তিন মাস পূর্ণ হওয়ার আগেই তাকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন মুশফিক।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখ মুশফিক-মন্ডি (জান্নাতুল কেফায়াত মন্ডি) দম্পতির কোলজুড়ে আসে প্রথম পুত্র সন্তান শাহরুজ রহিম মায়ান। চলতি মাসের ৫ তারিখ তিন মাস পূর্ণ হবে মায়ানের।

তার আগেই বাবার কোলে চড়ে পবিত্র মক্কা নগরী ভ্রমণ করে ওমরাহ পালন করে ফেললো মায়ান। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পুত্র মায়ানকে কোলে নিয়ে মক্কা শরিফের সামনে দাঁড়ানো একটি ছবি আপলোড করেন মুশফিক।

বাংলাদেশ ক্রিকেট লিগ শেষ করে বর্তমানে ছুটিতেই আছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রস্তুতিক্যাম্প। এরই ফাঁকে ছেলেকে নিয়ে ওমরাহ পালন করে নিলেন জাতীয় দলের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুশফিক

১৮ সেপ্টেম্বর, ২০২২
৫ সেপ্টেম্বর, ২০২২
৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ