Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তানোরে ছাত্রীকে অপহরণের অভিযোগ

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ১২:৪৩ পিএম

রাজশাহীর তানোরে ৯ম শ্রেণী স্কুল পড়–য়া ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা বাদি হয়ে গত সোমবার ওমেদ আলী নামের একজনকে আসামী করে থানায় অভিযোগ করেছেন। উপজেলার আড়াদিঘি গ্রামে উক্ত ঘটনাটি ঘটেছে। সে আড়াদিঘি গ্রামের আইয়ুব আলীর ছেলে। উক্ত ঘটনা ঘটার প্রায় পাঁচদিন অতিবাহিত হলেই ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। এ নিয়ে ভিকটিমের পরিবার দুশ্চিন্তায় রয়েছেন ।

অভিযোগ ও এলাকাবাসি সূত্রে জানায়, উপজেলার তালন্দ উইনিয়নের আড়াদিঘি গ্রামের সাজ্জাদ কারিগরের ৯ম শ্রেণী স্কুল পড়–য়া মেয়েকে একই গ্রামের আইয়ুব আলীর ছেলে ওমেদ আলী গত মঙ্গলবার দুপুরে এ্যাপ্রাপিয়ড কোচিং সেন্টারে আসার পথে আড়াদিঘি মোড় নামক স্থান থেকে প্রেমের প্রলোভন দেখিয়ে তাকে অপহরন করে নিয়ে যায়। অনেক খোজাখোজির পরে ও ওই স্কুল ছাত্রীকে না পেয়ে নিরুপায় হয়ে মিয়ের বাবা গত সোমবার তানোর থানায় ওমেদ আলীকে আসামী করে একটি অপহরণের অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগ করা প্রায় ৫দিন হলেই ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। নিয়ে ভিকটিমের পরিবার দুশ্চিন্তায় রয়েছেন।

এ নিয়ে মিয়ের বাবা সাজ্জাদ কারিগর জানান, আমার নাবালিকা মিয়েকে প্রায় সময় ওমেদ উত্ত্যক্ত করতো। এমনকি প্রেমের প্রস্তাতসহ তাকে কুপ্র¯তাব দিতো। আমি বিষয়টি ছেলের বাবাকে কয়েবার বলেছি কিন্তু বিষয়টিকে সে গুরুত্ব দেয়নি। এমনকি থানায় অভিযোগ দেয়া প্রায় পাঁচদিন হলেই থানা পুলিশ আমার মেয়েকে উদ্ধার করে দিতে পারেনি বলে জানান তিনি।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। ভিকটিমকে উদ্ধার করার চেষ্টা চলছে। অপহরনকারী ও ভিমটিমকে উদ্ধার করে জড়িতদের বিরুদ্ধে আইগত ভাবে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ