Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সংবাদ সংগ্রহ করতে গিয়ে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় রক্তাক্ত হলো ইনকিলাব সংবাদদাতা

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ৮:১২ পিএম

নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম রিপনের নেতৃতে একদল ছাত্রলীগ ক্যাডারদের পিটুনিতে মাথা ফেটে রক্তাক্ত হয়েছে নেছারাবাদের ইনকিলাব সংবাদদাতা মোঃ হাবিবুল্লাহ। ওই ক্যাডারদের পিটুনিতে দৈনিক ইনকিলাব পত্রিকার উপজেলা সংবাদদাতা মো.হাবিবুল্লাহ মিঠুর মাথা ফেটে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন । মিঠুর উপর হামলার আধা ঘন্টা আগে রফিকুল ইসলাম নামের স্থানীয় আরেক সাংবাদিককে বেদম মারধর করে ওই ক্যাডাররা। গত শুক্রবার রাতে হাসপাতাল চত্বরে এ হামলার ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় সাংবাদিক হাবিবুল্লাহ ছাত্রলীগ ক্যাডার মো. নুরুল্লাহ,মো. উজ্জল ও রিপনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অনুসন্ধানে জানা যায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক শহীদুল ইসলাম রিপনের নেতৃতে একদল ক্যাডার এ্যাপেক্স ক্লিনিকের কর্মচারী ও পিরোজপুর থেকে প্রকাশিত একটি দৈনিকের প্রতিনিধি মো. রফিকুল ইসলামকে ক্লিনিক থেকে ধরে এনে রাস্তায় ফেলে মারধর করেন। এমন খবর শুনতে পেয়ে সাংবাদিক হাবিবুল্লাহ ওইদিন রাত ৯ টায় হাসপাতাল এলাকায় যায়। মিঠু ঘটনাস্থলে যাওয়া মাত্র ওই ক্যাডাররা তার উপর হামলা চালিয়ে তার মাথা ফাটিয়ে দেয়। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান ক্লিনিকে চিকিৎসা নিতে আসা গ্রাম্য এক দম্পত্তিকে আটকিয়ে বখরা আদায়ের চেষ্টা করে রিপনের পালিত ক্যাডাররা ।এতে ক্লিনিকের কর্মচারী রফিক বাধা হয়ে দাড়ালে ক্ষুব্ধ হয়েওই ক্যাডাররা তার উপর হামলা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর