Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

টম হিডলস্টনের সঙ্গে সম্পর্কের গুজবে প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিক্রিয়া

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ১২:০০ এএম

প্রায় দু’বছর আগে একটি আন্তর্জাতিক এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ব্রিট অভিনেতা টম হিডলস্টনের সঙ্গে এক মঞ্চে উঠেছিলেন। সেদিন তাদের দুজনের মেলামেশার যে গুজবের সূচনা হয় তার এখনও অবসান হয়নি। এখনও তাকে এই গুজবের ব্যাপারে সওয়ালের মুখোমুখি হতে হয়।
মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের প্রচার উপলক্ষে অ্যান্ডি কোয়েনের টক শোতে তিনি আরেকবার এই প্রশ্নের মুখোমুখি হয়েছেন। হিডলস্টনের সঙ্গে রোমান্সের গুজব নিয়ে প্রশ্নে প্রিয়াঙ্কা বেশ কিছুটা বিস্মিত হন।
প্রিয়াঙ্কা জানান টমের সঙ্গে তার সাক্ষাতের সময়টি মাত্র ১৫ মিনিটের আর এর ১০ মিনিটই তার পর্দার আড়ালে ছিলেন এবং টম তাকে তার ড্রেসের ঝুল দীর্ঘ বলে তা গোছাতে সাহায্য করেছেন।
একটি আন্তর্জাতিক দৈনিক অবশ্য প্রকাশ করেছিল টম প্রিয়াঙ্কাকে আলিঙ্গন করেছিলেন। এছাড়া অভিনেত্রীটি তার বো-টাই ঠিক করে দিয়েছিলেন এবং অভিনেতাটি তার গালে চুম্বন করেছিলেন।
একই অনুষ্ঠানে অভিনেতা সেবাস্টিয়ান স্ট্যানও উপস্থিত ছিলেন। তাকে তার ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’ চলচ্চিত্রে তার সহশিল্পী টমের সঙ্গে গায়িকা টেইলর সুইফ্ট সম্পর্কে প্রশ্ন করা হয়। তিনি জবার দেন বন্ধুকে নিয়ে তিনি চিন্তিত।
প্রিয়াঙ্কার অভিনয়ে ‘কোয়ান্টিকো থ্রি’ সিরিজের প্রিমিয়ার হয়েছে গত ২৬ন এপ্রিল। এখন তিনি বলিউডে সালমান খানের বিপরীতে ‘ভারত’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ