Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ৯ ডাক্তার ও ৭ জন স্টাফকে হত্যার হুমকি

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ১০:০৯ পিএম

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের কর্তব্যরত ৯জন ডাক্তার ও ৭জন ষ্টাফকে সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি নইলে হত্যার হুমকি। এ ঘটনায় হাসপাতালের তত্বাবধায়ক নিরাপত্তা চেয়ে সদর থানায় জিডি করেছে।

আজ শনিবার বেলা সাড়ে ১২টা দিকে জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ আবু মুনছুর মোঃ আব্দুল্লাহ এর কাছে ০১৬৪৩২.... নম্বর থেকে সর্বহারা লাল পতাকা পরিচয়ে তাঁকে ও পরিবারসহ হত্যার হুমকি দেয়। এর পর ওই নম্বর থেকে পর্যায়ক্রমে হাসপাতালের ৯জন ডাক্তার, নার্সসহ ৭জন স্টাফকে নি¤েœ ২ লাখ টাকা, সর্বোচ্চ ৩০ লক্ষ পর্যন্ত চাদা দাবী করেন। চাঁদা না পাইলে হত্যার হুমকি দিলে মুহুর্তের মধ্যে হাসপাতালে আতংকের সৃষ্টি হয়। এ ঘটনায় সকলের পক্ষ থেকে হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ এফ,এম মুসা আল মানছুর জয়পুরহাট সদর থানায় জিডি করেছে।
জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে তত্ত¡াবধায়ক ডাঃ আবু মুনছুর মোঃ আব্দুল্লাহ বলেন একই নাম্বার থেকে পর্যায়ক্রমে একই সময়ে চাঁদা দাবি ও হত্যার হুমকি দেওয়ায় আমাদের মধ্যে আতংক বিরাজ করছে। আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা থানায় সাধারণ ডায়েরী করেছি।
জয়পুরহাট সদর থানার মমিনুল হক, ওসি (তদন্ত) বলেন দুপুরে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের ৯ জন ডাঃ ও ৭ জন স্টাফকে হত্যার হুমকি ও চাঁদা দাবীর অভিযোগে হাসপাতালের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার হুমকি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ