Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুম্বাইয়ের টানা দ্বিতীয় জয়

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ৮:৫৮ পিএম

স্পোর্টস ডেস্ক : ক্রিজে থেকেও সময়মত ঝড় তুলতে পারেননি দিনেশ কার্তিক। নিতিশ রানা-আন্দ্রে রাসেলরাও বলের সঙ্গে পাল্লা দিয়ে রান করতে পারেননি। জিততে পারেনি তাদের দল কলকাতা নাইট রাইডার্সও। ওয়াঙ্খেড়ে স্টেডিয়ামে রবিবারের ম্যাচে শাহরুখ খানের দলকে ১৩ রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এদিনও মুম্বাইয়ের একাদশে সুযোগ পাননি মুস্তাফিজুর রহমান।
টস হেরে ব্যাটে নেমে টপ অর্ডারদের দৃড়তায় নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮১ রান করে মুম্বাই। সূর্য্যকুমার যাদব (৩৯ বলে ৫৯) ও ইভিন লুইসের (২৮ বলে ৪৩) উদ্বোধনী জুটিই যোগ করে ৯ ওভারে ৯১ রান। শেষদিকে হার্দিক পান্ডিয়ার ২০ বলে ৩৫ রানের ইনিংসে বড় সংগ্রহ পায় বর্তমান চ্যাম্পিয়নরা। চারটি উইকেট সমান ভাগ করে নেন দুই ক্যারিবীয় রাসেল ও নারাইন।
জবাবে রবিন উথাপ্পার ৩৫ বলে ৫৪ রানের উপর ভর করে ভালোই জবাব দিচ্ছিল কলকাতা। কিন্তু ত্রয়োদশ ওভারে দলীয় ১১২ রানে উথাপ্পার বিদায়ের পর আর ঘুরে দাঁড়াতে পারেনি সফরকারীরা। ২৬ বলে ৩৬ রানে অপরাজিত থেকে যান কার্তিক। ৪ ওভারে ১৯ রানে ২ উইকেট নিয়ে মুম্বাইয়ের সেরা বোলার হার্দিক পান্ডিয়া।
দশ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট তালিকার তিনে কলকাতা, সমান ম্যাচে চতুর্থ জয়ে পাঁচে মুম্বাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়

১৮ ডিসেম্বর, ২০২২
১৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ