Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নেশার টাকার জন্য মাকে মারপিট করায় এক জনের জেল, জরিমানা-৪

ফুলবাড়ী(কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ৮:২২ পিএম
 
কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক অপরাধে ৪ ব্যক্তির আর্থিক জরিমানা ও নেশার টাকার জন্য মাকে মারপিট করার অপরাধে এক মাদকাসক্ত ছেলের ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার সকালে ও রবিবার রাতে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও তার কার্যালয়ে আদালত বসিয়ে উক্ত জরিমানা আদায় এবং সাজা প্রদান করেন। 
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্র জানায়, নেশার টাকার জন্য মাকে মারপিটকারী উপজেলার ভাঙ্গামোড় গ্রামের মকবুল হোসেনের ছেলে মমতাজুর রহমান(২২)কে ২মাস বিনাশ্রম কারাদন্ড, লাইসেন্স ছাড়া গবাদি পশু পাখির ঔষধ বিক্রেতা উপজেলার রাবাইতারী গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে মজিবুল হক শেখের ২ হাজার,একই অপরাধে কুটিচন্দ্রখানা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ঔষধ বিক্রেতা সোহরাব হোসেনের ১হাজার এবং অনুমতি ব্যতিত ভূগর্ভস্থ বালু উত্তোলন করে জমির শ্রেণি পরিবর্তনকারী চন্দ্রখানা গ্রামের মৃত আজগার আলীর ছেলে মোকছেদুল হকের ৫ হাজার ও নাগেশ্বরী উপজেলার গোবর্ধনকুটি গ্রামের মৃত পিজু শেখের ছেলে আব্দুল আউয়ালের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, ৪ জনের নিকট থেকে জরিমানার টাকা জমা নিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। আর সাজা প্রাপ্ত মমতাজুরকে জেল হাজতে পাঠানো হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাকে মারপিট
আরও পড়ুন