Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ভিক্ষুক হত্যার প্রতিবাদ ও খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ৯:১৭ পিএম
কুমিল্লার চৌদ্দগ্রামে ভিক্ষুক বদিউল আলমের হত্যার প্রতিবাদ ও খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া রাস্তার মাথায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্র গিয়াস উদ্দিন আশিক, ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র তারেক আজিজ হিমেল, কোটবাড়ী সিসিএন পলিটেকনিক কলেজের ছাত্র গাজী রিয়াজ, প্রবাসী মোঃ আহসান উল্লাহ ও বদিউল আলমের ভগ্নিপতি হাজী বাহার মিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাহেবনগর গ্রামের জহিরুল ইসলাম, ব্যবসায়ী  বেলাল, চিওড়া গ্রামের জাহাঙ্গীর আলম, কেছকিমুড়া গ্রামের আবদুল মান্নান চৌধুরী, ব্যবসায়ী রতন, চিওড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য মোঃ রনি মজুমদার, বাপ্পি, ফরিদ, শহিদ, আসলাম মিয়া, ফয়েজ আহমেদ, ব্যবসায়ী  ইয়াকুব আলী রতন, আবদুস সোবহানসহ ডিমাতলী, কেছকিমুড়া, সাহেব নগর, ঘোষতল, হান্ডা, চরপাড়া, চিওড়া ও জগন্নাথদিঘী এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
উল্লেখ্য, গত ২৮ এপ্রিল রাতে জগন্নাথে মাদক ব্যবসা ও পাচারের বিরোধীতা করায় কেছকিমুড়া উত্তর পাড়ার মরহুম ইসমাইল মিয়ার পুত্র ভিক্ষুক বদিউল আলমকে হত্যা করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিক্ষুক হত্যার প্রতিবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ