Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালবৈশাখীর কবলে লাউয়াছড়ায় ৬ ঘণ্টা ট্রেন আটকা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:২৯ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে বিকল হওয়া ট্রেনটি সচল হয়েছে। এতে প্রায় ছয় ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

শমশেরনগর স্টেশন সূত্র জানায়, মঙ্গলবার সকাল ১০টা ২৫ মিনিটে ট্রেনটি সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এর আগে ট্রেনটির ইঞ্জিনে পড়া গাছটি সরানো হয়।

মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেন লাউয়াছড়া উদ্যানের পাহাড়ি এলাকা অতিক্রম করছিল। এ সময় কালবৈশাখী ঝড় চলাকালে একটি বড় গাছ ভেঙে পড়ে ট্রেনটির ইঞ্জিনের উপর। এতে ট্রেনটি থেমে যায়। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

পাহাড়ি এলাকায় ট্রেনটি আটকে থাকায় সহস্রাধিক যাত্রী পড়েন চরম ভোগান্তিতে। আশপাশে কোনো স্টেশন না থাকায় তারা কেউ বিকল্প পথেও গন্তব্যে যেতে পারেননি।

শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমদ জানান, ট্রেনটির ইঞ্জিনের উপর পড়া গাছটি সরানোর পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। ঘটনার পর থেকে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর কালনি এক্সপ্রেস শমশেরনগর স্টেশনে আটকা পড়েছিল।



 

Show all comments
  • SOJAN ৮ মে, ২০১৮, ৪:৫২ পিএম says : 0
    বাংলাদেশে ট্রেনের যোগাযোগ ব্যবস্থা আরো উন্নতি করতে হবে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন আটকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ