Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

বাউফলের বীর মুক্তিযোদ্ধা আলহাজ রেজা মোল্লার রূহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ১২:০০ এএম

মোঃ আবদুর রহমান : জাতীয় সংসদের চীপ হুইপ আ.স. ম ফিরোজ এমপির বড় মেঝ ভাই কালাইয়া ইদ্রিস আলী মোল্লা ডিগ্রী কলেজ, কালাইয়া হায়াতুন নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও কালাইয়া বন্দর জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও দানবীর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. বি. এম রেজা মোল্লাকে স্মরণসভা ও রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
গত ৬ মে বাদ মাগরীব জাতীয় সংসদের এল এ ডি হলে মরহুমের পরিবারবর্গ কর্তৃক আয়োজিত উক্ত মিলাদ মাহফিলে জিকির আজকার, কুরআন তেলাওয়াত, না’ত ই রসূল ও আলোচনা অনুষ্ঠিত হয়। চীপ হুইপ আ.স. ম ফিরোজ এমপির সভাপতিত্বে উক্ত দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ছারছীনা দরবার শরূফের হযরত পীর ছাহেব কেনলার বড় ছাহেবজাদা ও বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, মুক্তিযুদ্ধ কিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক, হুইপ ইকবালুর রহিম, হুইপ আতিয়ার রহমান আতিক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, জাতীয় পার্টির মহাসচিব এ. বি. এম রুহুল আমিন হাওলাদার এমপি, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব এ. কে. এম ফয়েজ আহমেদ, মরহুমের বড় ভাই এ. এস. এম ফজলে রাব্বি, বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর অতিরিক্ত নাজেমে আ’লা মাওলানা আলী আকবার, বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী, সাবেক জেলা ও দায়রা জজ আলহাজ্ব মোঃ ইসমাইল মিয়া, শ্যামলী শিশু পল্লী জামে মসজিদের খতিব মাওঃ মোঃ আসাদুল্লাহ, শ্যামলী আন নূর মসজিদের খতিব মাওঃ মোঃ রফিকুল ইসলাম তানজিম, শ্যামলী পঙ্গু হাসপাতাল জামে মসজিদের খতিব মাওঃ আবদুল কাদের তাওহীদ, মতিঝিল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের সহকারী শিক্ষক মাওঃ মোঃ মুনির হোসাইন, গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের ইমাম মাওঃ মোঃ আবদুর রহমান সহ সরকারী উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, মরহুমের আত্মীয় স্বজন প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ