Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইরানে বিশ্ব কুরআন প্রতিযোগিতা হাফেজ এহসানুল্লাহর ৩য় স্থান লাভ

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : সম্প্রতি ইরানের তেহরানে বিশ্ব কুরআন প্রতিযোগীতায় ৯৫টি দেশের প্রার্থীদের সাথে লড়ে বাংলাদেশের হাফেজ এহসান উল্লাহ ৩য় স্থান লাভ করেছে । সে প্রখ্যাত হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত দনিয়া যাত্রাবাড়ীস্থ মাদরাসা মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র। ইরানের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সার্টিফিকেট ও পুরস্কার বিতরণ করেন। উক্ত মাদরাসার একজন হাফেজ গত বছরও দুবাইয়ে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় ১০৩ টি দেশকে হারিয়ে ৬০ লক্ষ টাকা পুরস্কার, আন্তর্জাতিক সনদ ও দুবাইয়ের শাসক শেখ আহমাদ বিন রাশেদ আল মাখতুম এর কাছ থেকে সম্মাননা গ্রহণ নিয়ে বিশ্বকে পরাজিত করে বাংলাদেশের জন্য একটি গৌরবময় ইতিহাস সৃষ্টি করেছিল।

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৯ মে, ২০১৮, ৮:২৫ এএম says : 0
    AlhamdulilahiRabbilalamin. সমস্থ প্রশংসা একমাত্র আল্লাহ তা'আলার উপযোগী। আল্লাহ তা'আলা সমস্থ বিশ্বের প্রতিপালক। বিশ্ব কুরআন প্রতিযোগীতার সাথে সাথে বিশ্ব নামাজ প্রতিযোগিতার একান্ত দরকার। আমি আবেদন জানাই প্রত্যেক দেশে দেশে নামাজ প্রতিযোগিতার ব্যবস্থা করার জন্য, করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ