Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ডলার প্রতারক চক্রের চার সদস্য গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ৪:৪৬ পিএম

টাঙ্গাইলের মধুপুর থেকে ডলার প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে টাঙ্গাইল পুলিশ।
আজ বুধবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. ওয়াসিম ও একই এলাকার মৃত ছমেদ আলীর ছেলে মো. রফিক, মুক্তাগাছা উপজেলার ঘোড়শাইল গ্রামের মো. ইসরাফিলের ছেলে মো. রাশেদ এবং ফুলবাড়িয়া উপজেলার দেবগ্রাম এলাকার মো. আব্বাস আলীর ছেলে আমিরুল।
টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শরিফুল ইসলাম জানান, টাঙ্গাইলের মধুপুর উপজেলা ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা এলাকার সীমান্তবর্তী কিছু এলাকায় বনের ভিতর একটি চক্র দীর্ঘদিন ধরে ডলার কেনা-বেচার কথা বলে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। তারই ধারাবাহিকতায় গত ৩ মে ওই প্রতারণার শিকার মো. শামীম রেজা মধুপুর থানায় একটি প্রতারণা মামলা ধায়ের করেন। পরে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশে সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল কামরান হোসেনের নেতৃত্বে উপজেলার বাদারবাক এলাকা থেকে ডলার প্রতারণাকালে চার সদস্যকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড আবেদন করবো। সেই সাথে আমরা টাঙ্গাইল জেলা পুলিশ এ চক্রের অন্যান্য সদস্যদের ধরার চেষ্টা করছি। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি দিতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক চক্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ