Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ২৪ জুয়াড়ি আটক

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ৫:৩৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ২৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার মহিপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মহিপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের পিছনের একটি বাসা থেকে এদের আটক করা হয়। আটককৃতরা হলো নুরুল হক, শহিদুল ইসলাম, মাসুম, হাসান, মন্নান গাজী, মোশারফ আকন, করিম, সেলিম, গফফার, মিরাজ, মাসুদ,নজরুল ইসলাম, জলিল, বেল্লাল, রফিক, মুনসুর, মতি মুসুল্লি, লিটন, আফজাল, সেলিম, অলিউল্লাহ, সোহরাফ, ওয়ারেস আকন। পুলিশ এ সময় তাদের কাছ থেকে ১৭ টি মোবাইল, নগদ ৫৫ হাজার ১৪০ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে। আটককৃত জুয়াড়িদের বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে মহিপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ওইসব জুয়াড়িদের আটক করে। আটকৃতদের বাড়ী মহিপুর ও কলাপাড়া থানার বিভিন্ন ইউনিয়নে বলে পুলিশ জানিয়েছেন।
স্থানীরা একাধিক লোকজন জানান, দীর্ঘ দিন ধরে মহিপুর ও আলীপুরের বেশ কয়েকটি স্থানে স্থানীয় প্রভাবশালীদের নামে দিন-রাত চব্বিশ ঘণ্টা জুয়ার আসরে জুয়া খেলা হচ্ছে। যেখানে প্রতিদিন বড় অংকের টাকার লেনদেন হয়। স্থানীয় ছাড়া বহিরাগতরাও এসব জুয়ার আসরের সদস্য। যুব সমাজের একটি অংশ এতে দিন দিন জড়িয়ে পড়ছে। তবে স্থানীয়দের দাবী বাকী জুয়ার আসর গুলো বন্ধসহ এর মুল হোতারাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।
মহিপুর থানার অফিসার ইনচর্জ মো. মিজানুর রহমান জানান, আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি

২২ ফেব্রুয়ারি, ২০২৩
৫ ফেব্রুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ