Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইপিএলের সময়ে পরিবর্তন

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দর্শকদের কথা ভেবে একাদশ আইপিএলে প্লে-অফ এবং ফাইনালের সময় পরিবর্তন করেছে আইপিএল গভর্নিং কাউন্সিল। আগামী ২২ মে থেকে শুরু হবে প্লে-অফের ম্যাচ আর ২৭ মে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। ২২ মে মুম্বাইয়ে কোয়ালিফায়ার ওয়ান, ২৩ মে কলকাতায় এলিমিনেটর ম্যাচ, ২৫ মে সেখানেই কোয়ালিফায়ার টু হবে। আর ২৭ মে মুম্বাইয়ে হবে ফাইনাল।
গ্রæপপর্বের ম্যাচগুলো স্থানীয় সময় রাত ৮টায় অনুষ্ঠিত হচ্ছে। প্লে-অফ এবং ফাইনালের ম্যাচও একই সময়ে রাখা হয়েছিল। তবে, নতুন সূচিতে প্লে-অফ এবং ফাইনালের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। এমনটাই জানিয়েছেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা, ‘আইপিএল টুর্নামেন্টটা দর্শকদের জন্যই। তাদের যাতায়াতের সুবিধার কথা ভেবেই প্লে-অফ এবং ফাইনাল ম্যাচ এক ঘণ্টা আগে শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ পরের দিন সকালে ছাত্রদের স্কুলে যাওয়ার ব্যাপার থাকে এবং বাকিদের অফিসে যাওয়ার তাড়া থাকে।’
আগেও একবার ম্যাচের সময় পরিবর্তনের সম্ভাবনা দেখা দিয়েছিল। কিন্তু, দিনে দু’টি ম্যাচের কথা ভেবে এবং স¤প্রচার চ্যানেলের আপত্তিতে শেষ পর্যন্ত তা কার্যকর হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ