Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ২ সর্বহারা : দুই র‌্যাব সদস্য আহত

প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে সর্বহারা গ্রুপ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার ফজলু ড্রাইভার (৩৮) ও তার ঘনিষ্ঠ সহযোগী উজ্জল(৩০) নিহত হয়েছে। গত বুধবার দিবাগত রাত ১টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের যুগনী হাটখোলা এলাকায় এই ঘটনা ঘটে।
টাঙ্গাইল র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-৩) এর কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অস্ত্র উদ্ধারে যায় র‌্যাবের একটি দল। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে ৭/৮ জনের সর্বহারা দলের সদস্যরা। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। দুই পক্ষের মধ্যে ২০-২৫ রাউন্ড গুলিবিনিময়ের সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় সর্বহারা গ্রুপ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার ফজলু ও তার সহযোগী উজ্জ্বল। এসময় মোহাম্মদ আলী ও নুরুজ্জামান নামের দুই র‌্যাব সদস্য আহত হয়। গুলিবিনিময়ের একপর্যায়ে ফজলুর অপর সহযোগীরা পালিয়ে যায়।
পরে ঘটনাস্থল থেকে ১টি বিদেশী রিভলভার, ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৭রাউন্ড গুলি ও ১টি মোবাইল উদ্ধার করা হয়।
নিহতদের লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত দুই র‌্যাব সদস্যকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ফজলু পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার। তার বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানা সহ বিভিন্ন থানায় প্রায় ২০ হত্যা মামলা রয়েছেও বলে জানান মহিউদ্দিন ফারুকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ