Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে সাপের ছোবলে শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে সাপের ছেবলে সজীব হোসেন (০৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ১০টার দিকে নাটোর সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
সজীব রাজশাহীর বাগমারা উপজেলার বনগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও ওই গ্রামের মাহবুর রহমানের ছেলে।
খাজুরা ইউপি চেয়ারম্যান শেখ জহুরুল ইসলাম ও দুর্লভপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই শিশুটি বুধবার নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বীরকুসা উত্তরপাড়া গ্রামে তার মামা আবু বক্করের বাড়িতে বেড়াতে যায়।
আজ বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে ওই শিশুটি ঘরের জানালা খুলছিল। এসময় একটি বিষধর সাপের ছোবল দেয়। শিশুটি চিৎকার দিলে বাড়ির লোকজন কাছে ছুটে গিয়ে সাপটিকে চলে যেতে দেখে এবং সাপের ছোবল বিষয়টি নিশ্চিত হয়।
পরে সজীবকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হলেও অবস্থার অবনতি হলে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়। সকাল আনুমানিক ১০টার দিকে হাসপাতালের প্রবেশের আগেই ওই শিশুটি মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ