Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সংসদ নির্বাচনকে সামনে রেখে রূপগঞ্জ আ.লীগের আলোচনা সভা

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পাচাইখাঁ এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটি গঠন উপলক্ষ্যে আলোচনা সভা হয়েছে।
ভুলতা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নারায়ণগঞ্জ-১ আসনের বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে নৌকা প্রতীকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করতে সবার প্রতি আহবান জানান উপস্থিত সকলে।
ভুলতা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য মকবুল হোসেন, ভুলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন, সাধারন সম্পাদক বাবুল ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আলী ওসমান মাষ্টার, আওয়ামীলীগ নেতা রমা কান্ত দাস, শ্রমিকলীগ নেতা রতন মিয়া, যুবলীগ নেতা রাশেদ ভুইয়া ও নবী হোসেন, ভুলতা ইউনিয়ন পরিষদের সদস্য খোদেজা বেগম, ভুলতা ইউনিয়ন মহিলালীগের সভাপতি রুবি বেগম, ভুলতা ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি হামিদা আক্তার, সাধারন সম্পাদক অনন্যা ইসলাম কারিমাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামীলী মহিলালীগ, যুবমহিলালীগ ও জাতীয় শ্রমিকলীগের বিপুল সংখ্যক নেতাকমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর