Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

পূবালী ব্যাংকের লভ্যাংশ অনুমোদন

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি পূবালী ব্যাংকের ৩৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে ব্যাংটির কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন দেওয়া হয়। আলোচ্য বছরে পরিচালনা পরিষদের শুপারিশ করা ১০ শতাংশ বোনাস লভ্যাংশের অনুমোদন দেন শেয়ারহোল্ডাররা।
ব্যাংকের চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় ব্যাংকের সহকারী পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী, আজিজুর রহমান, পরিচালক মনারুদ্দিন আহমেদ, সৈয়দ মুহসিম হোসেন মঞ্জুরুল রহমান, রুবা শরিফ, এম. তৌহিদুজ্জামান ইয়াকুব, আ. রাজ্জাক মন্ডল, স্বতন্ত্র পরিচালক ড. সাদিক মালিক, এম. আজিজুর রহমান এবং ব্যাবস্থাপনা পরিচালক আ. হানিফ চৌধুরীসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন। সমাপ্ত বছরে কোম্পানিটির এককভাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৮৯ পয়সা এবং এককভাবে এক টাকা ৫৩ পয়সা। আর সমন্বিত ইপিএস হয়েছে এক টাকা ৪৭ পয়সা এবং এককভাবে এক টাকা ৪০ পয়সা।
এছাড়া আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৭.১২ টাকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ