Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোদায় মতবিনিময় সভা

প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : পঞ্চগড়ের বোদা উপজেলা সাংস্কৃতিক পরিষদের এক মতবিনিময় সভা গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সাংস্কৃতিক পরিষদের সভাপতি মোঃ আবু আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সাংস্কৃতিক পরিষদের সাধারণ আনিসুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি আব্দুস ছালাম, সাংস্কৃতিক পরিষদের সদস্য সফিকুল আলম দোলন, লিহাজ উদ্দীন মানিক, আহসান হাবিব, আব্দুল মান্নান সরকার প্রমুখ।
কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত
বোদা উপজেলায় খেরবাড়ি, আরাজি গাইঘাটা ও বানিয়াপাড়ায় কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়ে। চাষী পর্যায়ে উন্নতমানের ধান গম ও পাট বীজ উৎপাদন সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় গম প্রদর্শনীর ৩টি মাঠ দিবস উপজেলা কৃষি অফিসের আয়োজেন গত বুধবার অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি অফিসার মোঃ আল-মামুন-অর-রশিদের সভাপতিত্বে কৃষক মাঠ দিবসে প্রধান অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পঞ্চগড়ের উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক সামসুদ্দিন মিঞা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোদায় মতবিনিময় সভা

৫ অক্টোবর, ২০১৬
৮ এপ্রিল, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ