Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আপিল বিভাগের রায়ে হাসান সরকারের সন্তোষ প্রকাশ

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম


দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি
টঙ্গী সংবাদদাতা : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন স্থগিতাদেশ বাতিল করে দেয়া আপিল বিভাগে রায়ে সন্তোষ প্রকাশ করেছেন বিএনপির মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।
বৃহস্পতিবার বিকালে টঙ্গীস্থ তার নিজ বাসভবনে এক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের বলেন,
‘ষড়ন্ত্রমূলক এক রিট আবেদনের পরিপ্রেক্ষিতে ৬ মে উচ্চ আদালত নির্বাচন স্থগিত করেন। ওই দিনই আমি তাৎক্ষণিক সংবাদ সম্মেলন ডেকে ‘আইনী লড়াই, মাঠের লড়াই ও জনগণের ভোটের লড়াই’ চালিয়ে অধিকার প্রতিষ্ঠার ঘোষণা দিই। পর দিনই নির্বাচন স্থগিতাদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করি। মহান আল্লাহর অশেষ মেহেরবানীতে আমি তাতে সফল হই। ভোটের লড়াইয়েও জনগণের সহযোগিতায় আমি সফল হব ইনশাআল্লাহ। গাজীপুর সিটিতে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছিল তা নস্যাৎ করতেই ষড়যন্ত্রমূলকভাবে নির্বাচন স্থগিত করা হয়।’
হাসান উদ্দিন সরকার অভিযোগ করে আরো বলেন, এখনো ষড়যন্ত্র বন্ধ হয়নি। ইতোমধ্যে সম্পূর্ণ মিথ্যা অভিযোগে আড়াই শতাধিক নেতাকর্মীর নামে মামলা হয়েছে। ২০ দলীয় জোট নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও গণগ্রেফতার করে নির্বাচন থেকে দূরে রাখার অপচেষ্টা চলছে। নির্বাচনে ‘লেভেল প্লেয়িং ফিল্ড’ নিশ্চিত করতে মিথ্যা মামলা ও গণগ্রেফতার বন্ধে করতে হবে। নাশকতার অভিযোগে টঙ্গী থানায় দায়ের করা একটি মামলায় বৃহস্পতিবারও আমি গাজীপুর আদালতে হাজিরা দিয়েছি।’ আনুষ্ঠানিক প্রতিক্রিয়ার আগে হাসান উদ্দিন সরকারের বাসভবনে আদালতের রায়ে শুকরিয়া আদায় করে বিশ দলীয় নেতাকর্মীদের নিয়ে দোয়া অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ