Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

কুমিল্লায় নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম

চান্দিনা উপজেলা সংবাদদাতা : কুমিল্লায় পারিবারিক বিরোধের জের ধরে আয়েশা আক্তার (৩) নামের এক শিশুকে হত্যা করে লাশ বাড়ির পাশের একটি ডোবায় গুম করে রাখার অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজের ৩ দিন পর বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার সংরাইশ এলাকার একটি ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে কোতয়ালী মডেল থানা পুলিশ। নিহত শিশু আয়েশা ওই এলাকার রাজমিস্ত্রি আবদুল লতিফের মেয়ে। ওই হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ অজুফা বেগম নামে এক গৃহবধূকে আটক করেছে। এদিকে ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধারের সময় এলাকার কয়েক শত উৎসুক জনতা ভিড় জমায়। এ সময় স্বজনদের আহাজারিতে এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আয়েশা আক্তারের পরিবারের সাথে কিছু দিন আগে পার্শ্ববর্তী বাড়ির মালু মিয়ার পরিবারের বিরোধ হয়। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আয়েশার পরিবারকে দেখে নেয়ার হুমকি দেয় মালু মিয়ার পরিবার।
গত মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ হয় শিশু আয়েশা আক্তার। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। বৃহস্পতিবার দুপুরের দিকে মালু মিয়ার বাড়ির পাশের একটি ডোবায় পাওয়া যায় শিশু আয়েশার ক্ষত-বিক্ষত লাশ।



 

Show all comments
  • Eftekhar ১১ মে, ২০১৮, ৯:২৯ এএম says : 0
    No comment.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ