Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই স্থানে আলোচনা সভা

প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বাসাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা
ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বাসাইলে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিলিয়া শারমিন।
শরীয়তপুর জেলা সংবাদদাতা
‘সুশৃঙ্খল জীবনযাপন করুন, ডায়াবেটিসকে নিয়ন্ত্রণে রাখুন’ এই শ্লোগানে শরীয়তপুর জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে ডাঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার  পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নির্মল চন্দ্র দাস, সদর হাসপাতালের আরএমও ডাঃ শেখ মোস্তফা খোকন প্রমুখ বক্তব্য রাখেন। এর পূর্বে শরীয়তপুর হাসপাতাল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিভিল সার্জন কার্যালয়ে এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে আলোচনা সভা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ