Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে ৬ পরীক্ষার্থীর জেলা জরিমানা

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

গোপালগ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ৬ পরীক্ষার্থীর জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার গোপালগঞ্জ জেলায় প্রাথমিক নিয়োগ পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।
জেলা-জরিমানাপ্রাপ্ত পরীক্ষার্থীরা হলেন-শংকর দাস, শিউলি মজুমদার, কনা মল্লিক, হামিদা আক্তার, মিম বালা ও তনুজা বিশ্বাস। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদ ভূইয়া জানান, নিয়োগ পরীক্ষা চলাকালে ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে পরীক্ষায় অংশগ্রহণের অভিযোগে গোপালগঞ্জ স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ছয় পরীক্ষার্থীকে বহিষ্কার করে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোহসিন উদ্দিন ওই ছয়জনের মধ্যে শংকর দাসকে সাতদিনের সাজা ও অন্য পাঁচজনকে এক হাজার টাকা করে জরিমানা করেন। জেলা প্রাথমিক শিক্ষা অফিসর আরো জানিয়েছে, জেলায় প্রাথমিক বিদ্যালয়ের ২শ’ সহকারী শিক্ষক পদে নিয়োগের জন্য ২১টি কেন্দ্রে ১৪ হাজার ২০ জন পরীক্ষার্থী অংশ নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ