Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চসিক নগরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করছে মেয়র নাছির

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগর ফিরিঙ্গীবাজার কো-অপারেটিভ সোসাইটির উদ্যোগে গতকাল (শুক্রবার) সিটি কর্পোরেশন পরিচালিত ডা. জাকির হোসেন হোমিওপ্যাথিক কলেজ ও হাসপাতাল মাঠে গরীব দুঃস্থদের জন্য এক বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। চিকিৎসা ক্যাম্পে প্রায় ৪০০ গরীব দুঃস্থকে চিকিৎসাসেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবার মধ্যে ছিল খতনা করানো, নাক-কান ছেদন, রক্তের গ্রæপ নির্ণয়, চোখ ও বøাড সুগারের মাত্রা নির্ণয়।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র সমাজের বিত্তবানদের এ ধরনের সমাজসেবা মূলক কর্মকাÐে এগিয়ে আসার আহŸান জানান। তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টা ছাড়া দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব নয়। সিটি কর্পোরেশন নগরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, এই লক্ষ্যে কর্পোরেশন প্রতিবছর বিপুল অংকের টাকা ভর্তুকি দিচ্ছে।
অনুষ্ঠানে কাউন্সিলর ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, অধ্যক্ষ নুরুল আমিন, সমাজসেবক ফারুক আহমেদ ও ছাত্রনেতা ইয়াছির আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ