Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

দরিদ্র রোজাদারদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব এম মনজুর আলম

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যই প্রতিবছর দরিদ্র ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন জানিয়ে সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেছেন, দরিদ্র রোজাদারদের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। তিনি ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান। নগরীর আরও ৬টি ওয়ার্ডে গতকাল (শুক্রবার) ইফতার সামগ্রী বিতরণকালে তিনি একথা বলেন। ‘আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম নিজ উদ্যোগে ১৯৯৪ সাল থেকে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছেন।
গতকাল পতেঙ্গা থেকে শুরু হয় ইফতার সামগ্রী বিতরণ। এতে প্রধান অতিথি ছিলেন এম মনজুর আলম। বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের পরিচালক সারওয়ার আলম। অনুষ্ঠানে কাউন্সিলর ছালে আহমদ, শাহিনুর বেগম, জিয়াউাল হক সুমন, গোলাম মোহাম্মদ চৌধুরী, মোঃ আবুল হাসেম ও জেসমিনা খানম এবং সাবেক প্যানেল মেয়র ও মোহাম্মদ হোসেন উপস্থিত ছিলেন। নগরীর ৪১টি ওয়ার্ডে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন