Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর ফতেহপুর থেকে সীতাকুণ্ড ছাড়িয়েছে যানজট

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১০:২৭ এএম
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটে ট্রাক আটকা। চালক রফিক উদ্দিন ট্রাকের স্টার্ট বন্ধ করে পেছনের সিটে ঘুমিয়ে পড়েছেন। তার সহকারী মো. সুমন জানালেন, গতকাল শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে যানজট ঠেলে তাঁরা চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সুলতানা মন্দির পর্যন্ত কোনোমতে এসেছেন। এরপর এক ঘণ্টা পরও ট্রাক স্টার্ট দিতে পারেননি।
 
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট এখন ফেনীর ফতেহপুরের রেলগেট থেকে মিরসরাই উপজেলা হয়ে সীতাকুণ্ডেরও ২০ কিলোমিটার এলাকা ছাড়িয়ে গেছে।
 
স্থানীয়রা বলছেন, যানজট চলছে কয়েক দিন ধরে। তাদের মতে, যাত্রীবাহী বাস এই সড়কে না বের করাই উচিত।
 
বাড়বকুণ্ড এলাকার বাসিন্দা আবদুল্লাহ আল কাইয়ুম চৌধুরী বলেন, তিনি দেখতে পেয়েছেন আজ সকালে বাড়বকুণ্ড এলাকায় অন্তত শতাধিক বাস মহাসড়কের দুই দিকে দাঁড়িয়ে আছে। যানজট থাকার পরও বাস মালিকেরা গাড়ি ছাড়ার কারণে যাত্রীদের দুর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে।
 
বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব বলেন, তিনি খবর নিয়ে যা জেনেছেন, ফেনীর ফতেহপুরে রেলগেট এলাকায় এক লেনে গাড়ি চলছে। তা ছাড়া ওই এলাকাটা খানাখন্দে ভরা। গতকাল রাতেও সেখানে গাড়ি উল্টে গেছে। এ কারণে যানজট চট্টগ্রামের সীতাকুণ্ডে এসে পড়েছে। স্থবির হয়ে পড়েছে মহাসড়কে যান চলাচল।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা-চট্টগ্রাম

১৯ অক্টোবর, ২০২১
২৩ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ