Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেরুজালেমে দূতাবাস উদ্বোধন করবেন ট্রাম্প

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেরুজালেমে মার্কিন দূতাবাসের উদ্বোধন ঘোষণা করবেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র ও ইসরাইলের প্রায় ৮শ’ বিশিষ্ট ব্যক্তিবর্গের উদ্দেশ্যে ভাষণ দেবেন তিনি। মার্কিন রাষ্ট্রদূত একথা জানিয়েছেন। ট্রাম্প সরাসরি ভিডিওলিংকের মাধ্যমে না আগে ধারণ করা ভাষণ দেবেন সংবাদ সম্মেলনে রাষ্ট্রদূত ডেভিড ফ্রেডম্যানের মন্তব্য থেকে তাৎক্ষণিকভাবে এটা জানা যায়নি। ট্রাম্প শুক্রবার এক টুইটার বার্তায় সকলকে অভিনন্দন জানিয়ে বলেছেন, আগামী সপ্তাহে ইসরাইলে থাকা মার্কিন দূতাবাস জেরুজালেমে সরিয়ে নেয়া হচ্ছে। এএফপি।



 

Show all comments
  • মাহবুব ১৩ মে, ২০১৮, ১২:৪০ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন করেন ,মনে রাখবেন, সামনের সময় খুবই খারাপ,যা অনুভব অনুযায়ী হবে না।তবে ইহুদীদের আমরা ভালবাসি।পূর্ব নবি বংশের লোক।তার মানে এ নয়,মানবতাকে অপমান করবে আর তাকে ভয় পাবে এমন মানসিকতা মুসলিম ইতিহাসে নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ