Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মমতার অভিযোগ- আমাকে খুন করতে সুপারি দেয়া হয়েছে

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন যে তাকে খুন করার জন্য সুপারি দেওয়া হয়েছে। কলকাতার একটি টিভি চ্যানেলে এক সাক্ষাৎকারে তার এই চাঞ্চল্যকর অভিযোগ প্রচারিত হওয়ার পর গোটা পশ্চিমবঙ্গে তোলপাড় শুরু হয়েছে।
মমতা বলেন, খুনিরা ইতিমধ্যে আমার কালীঘাটের বাড়ির সামনে রেকি করে গিয়েছে। ইতিমধ্যে এজন্য অগ্রিম অর্থ পর্যন্ত দেওয়া হয়েছে। তিনি বলেন, একটি রাজনৈতিক দল তাকে খুনের চক্রান্ত করছে। প্রশাসনিক স্তরে রয়েছি বলে খবরটা পেয়েছি। পুলিশও বিষয়টা দেখছে।
তিনি আরও বলেছেন, খুনের চক্রান্তে যারা লিপ্ত, তারা প্রথমে নানা কুৎসা আর অপপ্রচারে চরিত্র হনন করবে। তারপর খুন করিয়ে দেবে। দেখা যাবে, আবার তারাই মায়াকান্না কেঁদে মানুষের সহানুভ‚তি কাড়ার চেষ্টা চালাবে। মমতার দাবি, রাজনৈতিকভাবে মোকাবিলা করতে না পেরে অনেকে এসব চক্রান্ত করছে। খুনের চক্রান্তের বিষয়টি নজরে আসার পরে কী ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে চাইলে তিনি বলেছেন, পুলিশ আমাকে বলছে, বাড়ি পরিবর্তন করুন, অন্য বাড়িতে থাকুন। কিন্তু আমি ভয় পাই না। এর আগেও আমাকে খুনের চেষ্টা হয়েছে। তখনও ভয় পাইনি, এখনও ভয় পাই না। আমি সাধারণ মানুষ হয়েই থাকতে চাই। সাধারণ মানুষের সঙ্গে থেকেই আজ এখানে পৌঁছেছি। যতদিন বাঁচব, তাঁদের সঙ্গেই থাকব। তাঁদের জন্য গলা উঁচিয়ে যাব। মানুষ আমার জন্য দাঁড়িয়ে থাকবে, আর আমি গাড়ির কাচ তুলে বেরিয়ে যাব, তা কখনও হবে না।
মুখ্যমন্ত্রীর অবর্তমানে দলের কি হবে জানাতে গিয়ে মমতা বলেছেন, আমার অবর্তমানে সরকার কে চালাবে, দল কে চালাবে, সব লিখে রেখে গিয়েছি। এমনিতেই আমাদের দলে প্রত্যেকের দায়িত্ব ভাগ করা আছে। সংগঠন, বিধানসভা, পুরসভা, সংসদ, মন্ত্রিসভা কোথায় কার কী দায়িত্ব, তা ভাগ করা রয়েছে। আমি যৌথ পরিবারে বিশ্বাস করি। এখানে আমরা সবাই রাজা, আমাদেরই রাজার রাজত্ব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ