Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নাজিব রাজাকের বাসভবন ঘিরে রেখেছে পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ২:৪৬ পিএম

সদ্য ক্ষমতা হারানো মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের বেসরকারি বাসভবন চারদিক থেকে ঘেরাও করে রেখেছে পুলিশ। ওই বাড়িটি তামান দুতায় জালান লাঙ্গাক দুতায় অবস্থিত। আজ রোববার সকাল থেকেই সেখানে পুলিশি উপস্থিতি বাড়তে থাকে। ওই বাড়ির প্রবেশ ও বের হওয়ার পথগুলো বন্ধ করে দিয়েছে পুলিশ। এ খবর দিয়েছে মালয়েশিয়ার স্টার অনলাইন। বার্তা সংস্থা বার্নামা এ নিয়ে পুলিশের সেন্টুল উপপ্রধান কর্মকর্তা মোহাম্মদ রফিক মোহাম্মদ মুস্তাফার সঙ্গে যোগাযোগ করে।
তিনি জানান, সেন্টুল পুলিশ স্টেশনের পুলিশ কর্মকর্তাদেরকে নিরাপত্তা মনিটরিং করতে সেখানে মোতায়েন করা হয়েছে। তবে বিষয়টি যাচাই করার চেষ্টা করে বার্নামা। তাতে দেখা যায়, নাজিব রাজাকের বাসভবনে প্রবেশপথে অবস্থান করছে ৫ জন পুলিশ সদস্য। সেখানে চেকপোস্ট বসানো হয়েছে। এ ছাড়া রয়েছে একটি মোবাইল পুলিশ স্টেশন। ওই এলাকা দিয়ে যত গাড়ি ও ব্যক্তি যাচ্ছেন তাদের সবাইকে তল্লাশি করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ