Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজী এ্যান্ড ইনোভেশন

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজী এ্যান্ড ইনোভেশন মালয়েশিয়ার খ্যাতনামা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে অন্যতম। এ বিশ্ববিদ্যালয় কুয়ালালামপুরের টেকনোলজি পার্কে অবস্থিত। বিশ্বের প্রায় ২০০ আন্তর্জাতিক সনদপ্রাপ্ত এ বিশ্ববিদ্যালয় যৌথ সাটিফিকেট প্রাপ্তির সুবিধা। ভতি হতে ইচ্ছুক ছাত্র/ছাত্রীকে অবশ্যই কমপক্ষে এসএসসি/ ও-লেভেল/ দাখিল পাশ হতে হবে।
বিষয়সমূহ : বিজনেস, এ্যাকাউন্টিং, ই-বিজনেস, ইন্টারন্যাশনাল বিজনেস, মার্কেটিং, ফাইন্যান্স, এইচ আর, হোটেল ম্যানেজমেন্ট, ট্যুরিজম, হসপিটালিটি, কমিউনিকেশন, টেলিকমিউনিকেশন, সিএসই, আইটি, সফটওয়্যার, মাল্টিমিডিয়া, ওয়েব মিডিয়া, মিডিয়া মার্কেটিং, মিডিয়া ইনফরমেটিক্স, মেকাট্রনিক্স, ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, ইন্টারনেট টেকনোলজি।
এখানে পড়াশোনার কিছু সুবিধাসমূহ : মাল্টিমিডিয়া ক্লাসরুম, বিশ্বমানের কম্পিউটার ল্যাব, পড়াশোনার জন্য মালয়েশিয়ার অন্যতম বৃহৎ লাইব্রেরি, বিশ্বমানের আবাসন ব্যবস্থা, কোর্স অনুযায়ী ও ব্যক্তিগত কাউন্সিলিংয়ের ব্যবস্থা, ইন্টারন্যাশনাল স্টুডেন্টদের সবধরনের সাপোর্ট, স্টুডেন্ট এরাই ভাল গাইড ও মালয়েশিয়াতে বসবাসের সবধরনের ইনফরমেশন সাপোর্ট দেয়া, ক্যারিয়ার সাপোর্ট সেন্টার, পড়াশোনা শেষে জব প্লেসমেন্ট সুবিধা।
সেমিনার : সম্প্রতি এ বিশ্ববিদ্যালয়ের ভর্তি ও অন্যান্য তথ্যের উপর এ বাংলাদেশ মালয়েশিয়া স্টাডি সেন্টার লিমিটেড একটি সেমিনার আয়োজন করে। সেমিনারে শিক্ষার্থীরা এ বিশ্ববিদ্যালয়ের উপর বিস্তারিত তথ্য জানার সুযোগ পায়।
ভর্তি এবং বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ : বাংলাদেশ মালয়েশিয়া স্টাডি সেন্টার লিমিটেড। সুইট : ই-৪ (পঞ্চম তলা), বিটিআই সেন্টার প্লাজা। ৯৫ গ্রীন রোড, ফার্মগেট, ঢাকা-১২১৫। । িি.িনসংপষ.পড়স, িি.িভধপবনড়ড়শ.পড়স/সধষধুংরধংঃঁফুপবহঃৎব
ষ জাকারিয়া হাসান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।