Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

গাজীপুরে ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাসী হামলা ভাংচুর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ৮:১২ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের ২৯নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের হামলার ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১১টার দিকে শহরের ছোট দেওড়া এলাকায় অবস্থিত কাউন্সিলরের কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। হামলাকারী কাউন্সিলরের কার্যালয়ের দরজার কাঁচ এবং অফিস কক্ষের চেয়ার টেবিল ভাংচুর করে ব্যাপক ক্ষয় সাধন করে।
২৯নং ওয়ার্ডের কাউন্সিলর খায়রুল আলম জানান, স্থানীয় যুবলীগ কর্মী মোতালেব হোসেন আসন্ন সিটি নির্বাচনে তার কর্মীদের ভয়ভীতি দেখানোর জন্য তার কার্যালয়ের হামলা ও ভাংচুর করে। হামলাকালে তিনি কার্যালয়ে উপস্থিত ছিলেন না। তিনি আরো জানান, এর আগে শুক্রবার সকালে স্থানীয় দুলাল নামে এক ব্যক্তিকে জোরপূর্বক রাস্তা থেকে তুলে নিয়ে মারধর করে মোতালেব। এ ঘটনায় কাউন্সিলর কার্যালয়ে বিচার দিলে তিনি বিষয়টি মিটমাট করে দেন। তিনি জানান, মোতালেব এলাকার সুজন হত্যা মামলাসহ অসংখ্য মামলার আসামি এবং একজন চিহ্নিত সন্ত্রাসী। সে এলাকায় বিভিন্ন ধরণের অপরাধের সঙ্গে জড়িত। এ ঘটনাটি তিনি সিটি কর্পোরেশনের মেয়র এবং জয়দেবপুর থানায় অবহিত করেছেন। খবর পেয়ে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ