Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

রাইডুর শতকে প্লে-অফে চেন্নাই

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১২:০৫ এএম, ১৪ মে, ২০১৮

স্পোর্টস ডেস্ক : পয়েন্ট তালিকার শীর্ষ দুই দলের লড়াই। কিন্তু লড়াইটা একতরফা করে জিতে প্লে-অফ নিশ্চিত করল তালিকার দুই নম্বর দল চেন্নাই সুপার কিংস। আগেই প্লে-অফ নিশ্চিত করা সানরাইজার্স হায়দরাবাদকে তারা হারিয়েছে ৮ উইকেটে। আম্বাতি রাইডুর অসাধারণ শতকের উপর ভর করে ১৮০ রানের লক্ষ্য ৬ বল হাতে রেখেই পূরণ করে এমএস ধোনির দল।
চেন্নাইয়ের ইনিংসে ছিল বৃষ্টির শঙ্কা। কিন্তু সেদিকে মন না দিয়ে দুই ওপেনার শেন ওয়াটসন ও আম্বাতি রাইডু দ্রæত রান তুলতে থাকেন। চতুর্দশ ওভারে যখন তারা বিচ্ছিন্ন হন দলের পাশে তখন ১৩৪ রান। ৩৫ বলে ৫ চার ও ৩ ছক্কায় ওয়াটসন ৫৭ রান করে ফিরলেও ধোনির (১৪ বলে ২০*) সঙ্গে দলের জয় নিশ্চিত করে তবেই মাঠ ছাড়েন রাইডু। ৬২ বলে করা তার ঠিক ১০০ রানের ইনিংসে চার ও ছয়ের মার ছিল সমান ৭টি করে।
এর আগে পাওয়ার প্লেতে ১ উইকেটে ২৯ রান করা হায়দরাবাদ শেখর ধাওয়ান (৪৯ বলে ৭৯) ও অধিনায়ক কেন উইলিয়ামসনের (৩৯ বলে ৫১) কল্যাণে পায় ৪ উইকেটে ১৭৯ রানের সংগ্রহ। ৬ বলে ৮ রান করে অপরাজিত থাকেন সাকিব আল হাসান। পরে বল হাতে ৪১ রান দিয়ে বাংলাদেশি অল রাউন্ডার ছিলেন উইকেটশূন্য।
১২ ম্যাচে হায়দরাবাদের এটি তৃতীয় হার, যার মধ্যে দুটিই চেন্নাইয়ের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শতক

৫ ফেব্রুয়ারি, ২০১৯
২৬ সেপ্টেম্বর, ২০১৮
২২ জানুয়ারি, ২০১৭
৬ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন