Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাটারফ্লাই এবার নিয়ে এলো মশাবিনাশী এয়ার কন্ডিশনার

প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

দেশের গার্হস্থ্য ইলেকট্রনিক্স সামগ্রী বিপণনকারী জনপ্রিয় প্রতিষ্ঠান বাটারফ্লাই মার্কেটিং লি. এবার নিয়ে এলো বিশ্বখ্যাত এলজি ব্র্যান্ডের খএ ওহাবৎঃবৎ গড়ংয়ঁরঃড় অধিু এয়ার কন্ডিশনার। যা শুধু ঘরকে দ্রæত ঠাÐাই করে না, বিদ্যুৎ সাশ্রয় করে সারা বছর রাখে মশা থেকে মুক্ত। এতে রয়েছে এন্টিব্যাকটেরিয়াল এয়ার ফিল্টার, গোল্ড ফিন কপার কনডেনসারসহ সর্বাধুনিক প্রযুক্তির অন্যান্য আরও সুবিধা।
বাটারফ্লাই মার্কেটিং লিঃ-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এমএ মান্নান গতকাল আনুষ্ঠানিকভাবে এই এসির বাজারজাতকরণের শুভ সূচনা করেন। এই উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি বলেন, “খএ ওহাবৎঃবৎ, নেয় কেয়ার, ডযড়ষব ণবধৎ ¯েøাগান নিয়ে আজ থেকে এই এয়ার কন্ডিশনারের বাজারজাতকরণের শুভ সূচনা হলো এবং এরই সাথে বাংলাদেশে এই প্রথম যে কোনও খএ ওহাবৎঃবৎ অঈ-তে থাকছে ১০ (দশ) বছরের ওহাবৎঃবৎ কম্প্রেসার ওয়ারেন্টি।” সাধ্যের মধ্যে ক্রেতাসাধারণের দোরগোড়ায় নগদ কিংবা কিস্তি সুবিধায় এই এসি পৌঁছে দিতে সক্ষম হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কোম্পানির পরিচালকগণ, উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাটারফ্লাই এবার নিয়ে এলো মশাবিনাশী এয়ার কন্ডিশনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ