Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচনে অংশগ্রহণ সম্পর্কে কোনো সিদ্ধান্ত হয়নি -ড. আব্দুল মঈন খান

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে: বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, পৃথিবীতে কোনো স্বৈরাচারই টিকে থাকতে পারেনি, বর্তমান স্বৈরাচারী সরকারও থাকতে পারবে না। স্বৈরাচারের উত্থান যতই ভয়ঙ্কর হোক না কেন, পতন ঘটে শোচনীয়ভাবে। এটাই রাজনৈতিক ইতিহাস। এদেশের মানুষ বহু স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়েছে। স্বৈরাচারের পতন কিভাবে ঘটাতে হবে তাও তারা জানে। ব্যাপারটি শুধু সময়ের। তিনি বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপি নির্বাচনে যাবে কি যাবে না এ ব্যাপারে দল এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি। তবে এ ব্যাপারে অনেক গল্পের সৃষ্টি হয়েছে। আর সেসব গল্পই সংবাদ আকারে প্রকাশিত হচ্ছে।
তিনি গত শনিবার বিকেলে দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও কলামিস্ট অসুস্থ সরকার আদম আলীকে তার বাস ভবনে দেখতে গিয়ে উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন পলাশ থানা বিএনপির সভাপতি মো. এরফান আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক সাইফুল ইসলাম, বিএনপি নেতা বাদল সরকার, যুবদল নেতা সারোয়ার মৃধা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ