Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বগুড়ার চাঞ্চল্যকর ৪ খুনের রহস্য উদঘাটন, ৩ ঘাতক গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১:৪৬ পিএম

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের নিভৃত পল্লীতে চাঞ্চল্যকর ৪ খুনের রহস্য উদঘাটন ও খুনিদের শনাক্ত করার দাবী করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত মোট ৯ জনের মধ্যে ৩ জনকে গ্রেফতার করেছে তারা। গ্রেফতার কৃতরা হল আটমুল ইউনিয়নের কাঠগাড়া গ্রামের জুয়েল শেখ , চন্দনপুরের আবুল কালাম আজাদ ও ডাবইর গ্রামের রুবেল। গ্রেফতারকৃতরা পুলিশের কাছে দেয়া জবানবন্দীতে জানিয়েছে , মাদক বিক্রির টাকার ভাগ বাটোয়ারাকে ঘিরে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। বগুড়ার পুলিশ সুপার আশরাফ আলী ভুঁইয়া সোমবার দুপরে এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের কাছে এই তথ্য উপস্থাপন করেন । তিনি জানান , মোট ৯ জন হত্যা মিশনে অংশ নিয়ে কাঠগাড়া গ্রামের সাবুল জাকারিয়াকে গলাকেটে হত্যা করে । এছাড়া হেলাল ও খবির অপর দু’জন এই ঘটনা দেখে ফেলায় তাদেরকেও মেরে ফেরা হয়। ঘাতক ও নিহত সবাই মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য বলেও জানান , পুলিশ সুপার ।
উল্লেখ্য গত ৬মে রাতে বগুড়ার শিবগঞ্জের পল্লীতে ধান ক্ষেতে ৪টি গলাকাটা লাশ পাওয়া গেলে চাঞ্চল্য সৃষ্টি হয় । ওই ঘটনায় নৃশংস ভাবে খুন হয় বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের কাঠগাড়া চকপাড়া গ্রামের আছির উদ্দিনের ছেলে সাহাবুল ইসলাম সাবুল (৩০) । একই গ্রামের জহিরুল ইসলামের ছেলে জাকারিয়া (৩২) এবং পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার কালাই উপজেলার পাঁচপাইকা চেয়ারম্যান পাড়ার আজার মণ্ডলের ছেলে হেলাল (২৯) ও কালাই উপজেলার নান্দাইল গ্রামের সামসুদ্দির ছেলে খবির উদ্দিন (৩৫)।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ার চাঞ্চল্যকর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ