Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ার্ল্ড গ্রেটেস্ট ব্র্যান্ড লিডারস্ অ্যাওয়ার্ড জিতল মিনিস্টার

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১২:০০ এএম

 

অর্থনৈতিক রিপোর্টার : হাউস হোল্ড প্রোডাক্ট ক্যাটাগরিতে ওয়ার্ল্ড গ্রেটেস্ট ব্র্যান্ড ইন এশিয়া এন্ড জিসিসি ২০১৭-১৮ এ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশের ইলেক্ট্রনিক্স (হাউস হোল্ড) পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লি. এবং ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার ইন এশিয়া এন্ড জিসিসি ২০১৭-১৮ এ্যাওয়ার্ড অর্জন করেন মিনিস্টার হাই-টেক পার্ক লি. এর চেয়ারম্যান এম. এ. রাজ্জাক খান (রাজ)।
সম্প্রতি দুবাইতে হোটেল জে ডাবিøউ মেরিয়েট মারকুইছ বল রুমে ইন্দো-ইউএই বিজনেস সোস্যাল ফোরাম ২০১৮ এবং ১৪তম ওয়ার্ল্ড গ্রেটেস্ট ব্র্যান্ড ও ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার এ্যাওয়ার্ড প্রদান প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আধানি গ্রæপের পরিচালক ভিনোদ আধানি।
উদ্বোধনী বক্তা ছিলেন দুবাইতে নিযুক্ত ভারতের কাউন্সিলর জেনারেল মি. ডিপুন। এই ইভেন্ট এ ৩০০টি সেরা ব্র্যান্ড ও ১০০ জন সেরা লিডারকে এই এ্যাওয়ার্ড এ ভূষিত করা হয়। এ অর্জন আর্ন্তজাতিক পরিন্ডলে বাংলাদেশী হাইস হোল্ড পণ্যের পরিচিতি ও সম্মান বয়ে আনবে বলে সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেন। অনুষ্ঠানটি আয়োজন করে এশিয়া ওয়ান এবং রিসার্চ করে ইউনাইটেড রিসার্চ সার্ভিস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ