Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সাতক্ষীরা পৌর জামায়াতের সেক্রেটারিসহ আটক ৯, পেট্রোল বোমা উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১২:২৭ পিএম | আপডেট : ৩:৩১ পিএম, ১৫ মে, ২০১৮

সাতক্ষীরায় গোপন বৈঠককালে অভিযান চালিয়ে জামায়াতের নয় নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় পাঁচটি পেট্রোল বোমাসহ বিপুল পরিমাণ জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ মে) সকালে শহরের ইটাগাছা ও পলাশপোল মধু মোল্লার ডাঙ্গি থেকে তাদের আটক করা হয়।

আটক নেতা-কর্মীরা হলেন, সাতক্ষীরা পৌর জামায়াতের সেক্রেটারি ওবায়দুল্লাহ মোল্লা (৫০), তার স্ত্রী রাজিয়া সুলতানা (৩২), শহরের ইটাগাছার মৃত আব্দুল কাদেরের ছেলে মেহেরুল্লাহ (৪৫), পৌর ৭নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি মাওলানা আব্দুল হাই সিদ্দিকি (৩৮), ১নং ওয়ার্ড জামায়াতের সদস্য এসএম হায়দার আলী (৫৫), কামালনগর ওয়ার্ড শিবিরের সেক্রেটারি আমিনুর রহমান (২২), শিবির কর্মী মোখলেছুর রহমান (৩০), সদর উপজেলার ঘোনা ইউনিয়ন শিবিরের কর্মী রাসেল ইকবাল (২৮) ও সাতক্ষীরা পৌরসভার রইচপুরের শিবির কর্মী মো. আলামিন (২০)।

সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সপেক্টর জুলফিকার আলী জানান, জামায়াত-শিবিরের গোপন বৈঠককালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় পাঁচটি পেট্রোল বোমা ও জিহাদী বইসহ লাঠিসোটা উদ্ধার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ