Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিএস সেভেন (ঈঝ৭) সিরিজ সুজ ও ঈদ ক্যাম্পেইন-এর আনুষ্ঠানিক উদ্বোধন

লোটোর ৪৫ বছর

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম


লোটো’র ৪৫ বছর পূর্তি উপলক্ষে লোটো সিএস সেভেন (ঈঝ৭) সিরিজ সুজ এবং ঈদ ক্যাম্পেইন-এর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে ফটো সেশনে অংশ নেন (বাম থেকে) লোটো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম, ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম, চেয়ারম্যান মো: নুরুল হক এবং মার্কেটিং কন্সাল্টেন্ট কাজী জাভেদ ইসলাম।
লোটো’র ৪৫ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি বাংলাদেশের নাম্বার ওয়ান ইতালিয়ান ব্র্যান্ড লোটো আগামী ঈদ সামনে রেখে নতুন প্রোডাক্টের সাথে ঈদ ক্যাম্পেইন ‘উৎসবে-আনন্দে হাজার হাজার জুতা ফ্রি’-এর আনুষ্ঠানিক উদ্বোধন এবং এক জাকজমকপূর্ণ ফ্যাশন শো’র আয়োজন করে। ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে স্টাইলিস্ট লোটো ‘সিএস সেভেন (ঈঝ৭) সিরিজ সুজ’ ও ঈদ ক্যাম্পেইন সকলের সামনে উন্মোচন করেন লোটো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। এবারের ঈদ ক্যাম্পেইন-এ যারা ১০০০ টাকা বা তার বেশি মূল্যের লোটো প্রোডাক্ট কিনবেন, তারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। আর স্ক্র্যাচ কার্ড ঘষে জিতে নিতে পারবেন এক জোড়া ‘সিএস সেভেন (ঈঝ৭) সিরিজ সুজ’ ফ্রি অথবা নিশ্চিত ২০% থেকে ৫০% পর্যন্ত ডিস্কাউন্ট। ৯টি কালার, দামে সাশ্রয়ী, হালকা, লেজার প্রিন্ট আর ভার্জিন পিভিসি-তে তৈরি ফ্যাশনেবল এই ‘সিএস সেভেন (ঈঝ৭) সিরিজ সুজ’ অত্যন্ত আরামদায়ক। তিন স্তরের লেমিনেশন থাকায় এটি টিকে বহুদিন। এর টপ টো ক্যাপ পা’কে রাখে সুরক্ষিত, ফলে সকালে হাঁটার জন্য এই জুতা বিশেষভাবে উপযোগী। রমজান মাসে শপিংয়ের সাথে পাওয়া এই স্ক্র্যাচ কার্ডে ক্রে ডিস্কাউন্ট উপভোগ করতে পারবেন ইদের পর থেকে ২০ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত শুধু ‘সিএস সেভেন (ঈঝ৭) সিরিজ সুজ’-এর উপর। - বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ