Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ফিলিস্তিনিদের হত্যার দায়ে ট্রাম্পকে আন্তর্জাতিক আদালতে শাস্তি দিতে হবে -ইশা ছাত্র আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ৬:২৫ পিএম

জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেট হতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর এর উদ্যোগে ইসরাইল কর্তৃক ফিলিস্তিনি মুসলিমদের উপরে নির্বিচারে অর্ধশতাধিক মানুষ হত্যার প্রতিবাদে ঢাকা মহানগর পূর্বের সভাপতি মুহাম্মাদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, গত ১৫মে অর্ধশতাধিক মুসলমানদের নির্বিচারে গুলি করে এবং ২৫০০ মানুষকে আহত করা হয়। এর দায়ভার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পেকেই নিতে হবে এবং আন্তর্জাতিক আদালতে তার বিচার করতে হবে। নেতৃদ্বয় বলেন, বিশ্ব মুসলিম নেতৃবৃন্দ ঐক্য গড়ে তুলতে তুলে এবং জারজ রাষ্ট্র ইসরাইলের সাথে সকল কুটনৈতিক সম্পর্ক ছিন্ন এবং তাদের পণ্য বর্জন করতে হবে।
উক্ত মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেক্রেটারি জেনারেল এম. হাছিবুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ