Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত ২, আহত ৩

প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতি উপজেলার রসুলপুর নামক স্থানে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, শহর আলী (২৫) সে লালমনিরহাট জেলার নিকশেখসিন্ধু গ্রামের শাহাবুদ্দিনের ছেলে ও অটোরিকশার চালক কালিহাতি উপজেলার মুক্তিযোদ্ধা আক্তার হোসেনে ছেলে সাদিকুল ইসলাম।
হাইওয়ে এলেঙ্গা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো: জাহাঙ্গীর আলম জানান, সকালে ঢাকা থেকে বগুড়াগামী একটি ট্রাক রসুলপুর এলাকার উৎসব ফিলিং স্টেশনের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রী নিহত হয়। আহত হয় আরও ৪জন সিএনজি যাত্রী। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও একজন মারা যায়। আহত অপর তিনজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
মহাসড়কে সিএনজি অটোরিকশা চলাচল নিষিদ্ধ থাকলেও অহরহ চলাচল করছে সিএনজি চালিত অটোরিকশা নছিমন। পুলিশ দেখেও না দেখার ভান করছে। এতে করে দুর্ঘটনাও বাড়তে শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ