Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন তরীর নতুন কমিটি

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ১:৩৯ পিএম
 
সুবিধা বঞ্চিত শিশুদেরকে শিক্ষার আলোয় আলোকিত করার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘তরী স্কুল’ ২৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে। কমিটিতে সরকার ও রাজনীতি বিভাগের ৪২তম ব্যাচের রেখা আক্তারকে সভাপতি ও ইতিহাস বিভাগ ৪৪তম ব্যাচের জাকিউল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
 
বৃহস্পতিবার (১৭ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
কমিটিতে সহ-সভাপতি পদে ৪ জনকে রাখা হয়েছে। তারা  হলেন-তাসমিম আক্তার (বাংলা-৪৩), সীমা অন্বেষা (বাংলা-৪৩), নাসরিন আক্তার (একাউন্টিং -৪৩), কামরুন কেয়া (রসায়ন-৪৩)। এছাড়া যুগ্ম সম্পাদক : সাহিদা মনি (ইতিহাস-৪৫), সাংগঠনিক সম্পাদক : আবু আজাদ (ইতিহাস- ৪৫), সহ -সাংগঠনিক সম্পাদক : ইশরাত জাহান স্মৃতি (গণিত ৪৫), সহ- সাংগঠনিক সম্পাদক : সুপ্রিয়া দে মিষ্টু (পাবলিক হেলথ-৪৫), সহ- সাংগঠনিক সম্পাদক :আফসানা ইয়াসমিন ডানা (পাবলিক হেলথ-৪৫), কোষাধ্যক্ষ : সেতারা আক্তার (আন্তর্জাতিক সম্পর্ক -৪৫), সহ-কোষাধ্যক্ষ: জান্নাতুল কলি (প্রত্নতত্ত্ব ৪৬)।
 
এছাড়া কার্যকারী সদস্য পদে রয়েছেন- মীম (ইতিহাস ৪৫), আতিয়া মুন্নি (পাবলিক হেলথ -৪৬), সালমা সুলতানা তৃষা (পরিসংখ্যান-৪৫), মরিয়ম আক্তার (ইতিহাস- ৪৬), মির্জা সোহাগ (বাংলা-৪৬), সাগর (ভূতত্ত্ব ৪৫), শামীমা শারমিন (ভূগোল -৪৬)। 
 
আর সদস্য হিসেবে রয়েছেন- ইমরান হোসাইন হিমু, মোস্তাফিজুর রহমান, শ্রাবণী আক্তার, তাবাস্সুম নমনি, সানজিদা শারমিন, আনিকা শোভা, আফরোজ মুমু, হিরক, তারেক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ