Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মাহে রমজানের পবিত্রতা রক্ষায় দেশব্যাপী স্বাগত মিছিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ৬:৩৯ পিএম
মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবি জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ গতকাল ও পরশু ঢাকা মহানগরসহ দেশব্যাপী স্বাগত মিছিল ও র‌্যালী করেছে। কেন্দ্র ঘোষিক কর্মসুচী অনুযায়ী ঢাকাসহ সারাদেশে এই স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়। এছাড়া বিভিন্ন নেতৃবৃন্দ বিবৃতি দিয়েছেন। সারাদেশে স্বাগত মিছিল পূর্ব সমাবেশে ও বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মাহে রমাযান মাস অত্যন্ত মহামান্বিত মাস। এ মাসের পবিত্রতা রক্ষা করা, দিনের বেলায় হোটেল রেস্তোঁরা বন্ধ, অশ্লীলতা বেহায়াপনা বন্ধা এবং দ্রব্যমূল্যেল উর্ধ্বগতি রোধ করা সিটি করপোরেশন ও সংশ্লিষ্ট প্রশাসনের দায়িত্ব।
শেষ খবর পাওয়া পর্যন্ত যেসব জেলায় বিক্ষোভ হয়েছে সেগুলো হলো-নারায়ণগঞ্জ, নরসিংদী, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, শেরপুর, কিশোরগঞ্জ, জামালপুর, নেত্রকোনা, মানিকগঞ্জ, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, কুমিল্লা উত্তর, কুমিল্লা দক্ষিণ ও পশ্চিম, চাঁদপুর, নোয়াখালী, ল²ীপুর, চট্টগ্রাম মহানগর, কক্সবাজার, সিলেট, বরিশাল, ভোলা উত্তর ও দক্ষিণ, পটুয়াখালী, পিরোজপুরসহ বিভিন্ন জেলায় বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ